সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

জামালপুর-১ ॥ দুর্বলের সাথে সবলের লড়াই ॥ বিজয়ের দ্বারপ্রান্তে আওয়ামীলীগ প্রার্থী

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ এই পর্যন্ত দেখেছেন

এম শাহীন আল আমীন ॥ জামালপুর-১ আসনের ভোটের মাঠ আওয়ামীলীগ প্রার্থী নূর মোহাম্মদের দখলে। জনপ্রিয়তার সমীকরণে দুর্বল প্রার্থীর সাথে সবলের লড়াই চলমান জামালপুর-১ আসনে। জাপার এসএম আবু সায়েম ও কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুল্লাহ আল মামুন আওয়ামীলীগের দলীয় প্রার্থীর তুলনায় জিরো। তাই আওয়ামীলীগের দলীয় প্রার্থী নূর মোহাম্মদের বিজয় অনেকটাই নিশ্চিত। শুধু সময়ের অপেক্ষা করছেন প্রার্থী এবং নেতা কর্মীরা।
দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা নিয়ে জাতীয় সংসদের জামালপুর-১ আসন গঠিত। জামালপুর -১ আসনে মোট ভোটার সংখ্যা ৩লাখ ৯৮ হাজার ৭৮৪ জন। এই আসনে টানা ৫ বারের এমপি ছিলেন আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা শেখ পরিবারের ঘনিষ্ঠজন সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ। ৩০ বছর পর নৌকার মাঝি পরিবর্তণ হয়েছে। এবারের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক পেয়েছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নন্দিত নেতা নূর মোহাম্মদ।
ভোটের মাঠে সবল প্রার্থী নূর মোহাম্মদের প্রতিদ্বন্দ্বী হয়েছেন দুর্বল প্রার্থী জাপার এস এম আবু সায়েম ও কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুল্লাহ আল মামুন। এস এম আবু সায়েমের প্রতীক লাঙ্গল ও আব্দুল্লাহ আল মামুনের প্রতীক গামছা। নৌকা ডুবানোর সক্ষমতা লাঙ্গল আর গামছার নেই। তারা অনেকটাই নিস্ক্রিয়। তাদের প্রচার প্রচারানাও চলছে কচ্ছব গতিতে । তাই ভোটের মাঠে গরম খবর নেই। তবে শীতের হাওয়া বিদ্যমান ।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102