রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যান সেলিম বরখাস্ত

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭৮ এই পর্যন্ত দেখেছেন

জামালপুরের জেলা প্রশাসকের সুপারিশে দেওয়ানগঞ্জ উপজেলার পার রামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়াকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ। এ বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগ একটি প্রজ্ঞাপন জারি করেছে। ১১ মার্চ জারিকৃত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন সিনিয়র সহকারী সচিব একেএম আনিসুজ্জামান।
জানা যায়, দেওয়ানগঞ্জ উপজেলার ৩নং পার রামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়ার নামে জামালপুরের বকশীগঞ্জের সিআর আমলী আদালতে একটি মামলা আমলে নেন। মামলা নং ২০৯(১)/২০২২। মামলার প্রেক্ষিতে স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১)ধারা অনুযায়ি জামালপুরের জেলা প্রশাসক আইনগত ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন।
জামালপুরের জেলা প্রশাসকের সুপারিশের প্রেক্ষিতে স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১)ধারা অনুযায়ি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগ একটি প্রজ্ঞাপন জারি দেওয়ানগঞ্জ উপজেলার ৩নং পার রামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়াকে সাময়িকভাবে বরখাস্ত করেন। ১১ মার্চ জারিকৃত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব একেএম আনিসুজ্জামান।
এব্যাপারে পার রামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া জানান, জারিকৃত প্রজ্ঞাপনপত্রটি অফিসিয়ালভাবে আমি পাই নাই। তবে সোসাল মিডিয়ার মাধ্যমে বিষয়টি জেনেছি। পত্র পাওয়ার পর আইনি লড়াই করে যাবো।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102