মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

জামালপুরে দলীয় নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ বিতরণ

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৩৮ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার সকল ওয়ার্ডের অস্বচ্ছল নেতৃবৃন্দের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পৌর আওয়ামী লীগের আয়োজনে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ অর্থ বিতরণের আয়োজন করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী এবং জামালপুর পৌর আওয়ামী লীগের প্রধান সমন্বয়কারী আলহাজ্ব মির্জা আজম এমপি।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, জিএসএম মিজানুর রহমান মিজান, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ প্রমুখ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি মির্জা আজম এমপি পৌর আওয়ামী লীগের ৫২জন অস্বচ্ছল নেতৃবৃন্দের হাতে প্রত্যেককে নগদ ৮ হাজার টাকা করে তুলে দেন।

মেহেদী হাসান

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102