শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

স্বামীর গোপানাঙ্গ কর্তণ ॥ স্ত্রীসহ গ্রেফতার-২

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৬২ এই পর্যন্ত দেখেছেন

জামালপুরের বকশীগঞ্জে স্বামীর গোপানাঙ্গ কর্তণ করার অভিযোগে স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানার পুলিশ। ২১ জুন শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) সঞ্জয় সাহা।
জানা যায়, বকশীগঞ্জ উপজেলার ডুমারতলায় সরকারি আশ্রয়ন প্রকল্পে স্ত্রীসহ বসবাস করেন জামাত আলীর ছেলে ইসমাইল হোসেন। ২০ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে অন্যান্য রাতের ন্যায় নিজ বসতঘরে ঘুমিয়ে পড়েন ইসমাইল হোসেন ও তার স্ত্রী শাহিদা বেগম(৩৫)। ২১ জুন শুক্রবার সকালে ঘরের দরজা খোলা দেখে বাড়ীর লোকজন ইসমাইলের ঘরে প্রবেশ করে। তখন বাড়ীর লোকজন ঘরের ভেতরে ইসমাইল হোসেন ও তার স্ত্রী শাহিদা বেগমকে দেখতে পাননি। তবে ঘরের মেঝেতে রক্তের চিহ্ন ছিলো। এর পর বাড়ীর লোকজন ইসমাইল হোসেন ও শাহিদা বেগমকে খোজাঁখোজি করতে থাকে। কোথাও না পেয়ে পুলিশকে খবর দেয় ইসমাইল হোসেনের স্বজনরা। পরে পুলিশ ও পরিবারের লোকজন যৌথভাবে খোজাঁখুজিঁ করে শুক্রবার দুপুরে লাউচাপড়া গারোপাহাড়ের ডুমুরতলায় গোপনাঙ্গ কর্তণ অবস্থায় ইসমাইল হোসেনকে উদ্ধার করে। উদ্ধারের পর তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ইসমাইল হোসেনকে ময়মনসিংহ হাসপাতালে রের্ফাড করেন।
এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) সঞ্জয় সাহা জানান, ইসমাইল হোসেনকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইসমাইল হোসেনের স্ত্রী শাহিদা বেগম ও ভাগিনা মোছা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102