বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

বকশীগঞ্জে শাহীন স্কুল সেরা

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৯১ এই পর্যন্ত দেখেছেন

মুরাদ সরকার : বকশীগঞ্জ উপজেলার কিন্ডার গার্টেন্ট বা কেজি পর্যায়ের স্কুল ফলাফল পর্যালোচনায় বকশীগঞ্জ উপজেলায় শাহীন স্কুলই সেরা স্থান দখলে রেখেছে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের বকশীগঞ্জ শাখার কর্ণধার আনোয়ার হোসেন।
জানা গেছে, বিগত ২০২৩ সালের বিজ্ঞান বিভাগের প্রতিজন শিক্ষার্থী এ প্লাস পেয়ে উর্ত্তিণ হয়েছে। বিজ্ঞান বিভাগে এ প্লাশের হার শতভাগ। সেফ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষায় জেলার পর্যায়ে দ্বিতীয় শ্রেণির লামিয়া জাহার বুশরা প্রথম স্থান অধিকার করেছে। একই পরীক্ষায় তৃতীয় শ্রেণির আয়ানুজ্জামান আয়ান ও তাসনিমূল হাসান সিহাব টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে। টেলেন্টেপুলে ও সাধারণ গ্রেডে ৪৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৮ জন বৃত্তি পেয়েছে।
এব্যাপারে শাহীন স্কুল বকশীগঞ্জ শাখার পরিচালক আনোয়ার হোসেন জানান, সফলতার পেছনে একটি ভালো পরীকল্পনা থাকতে হয়। শাহীন স্কুলের বিজ্ঞ পরিচালক ও প্রধান শাখার নিজস্ব পরীকল্পনানুযায়ি স্কুলের শিক্ষা ব্যবস্থা পরিচালিত হয়ে থাকে। পরীকল্পনার সাথে অভিভাবকদের সংযুক্ত করা হয়। কারন অভিভাবক , শিক্ষার্থী ও শিক্ষকরা সমন্বয় করে কাজ না করলে শিক্ষা বিষয়ক পরীকল্পনা বাস্তবায়ন মোটেই সম্ভব না। তাই শাহীন স্কুল বকশীগঞ্জ শাখা সে বিষয়টি প্রধান্য দিয়ে থাকে।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102