বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ অপরাহ্ন

বকশীগঞ্জ আওয়ামলীগ সভাপতি নূর মোহাম্মদের জামিন মঞ্জুর

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৬৪ এই পর্যন্ত দেখেছেন

এম শাহীন আল আমীন॥ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিল্পপতি নূর মোহাম্মদের জামিন মঞ্জুর করেছে জামালপুরের বিজ্ঞ আদালত। একই আদালতে নূর মোহাম্মদের ভাই বকশীগঞ্জ উপজেলার নীলাক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের জামিন মঞ্জুর হয়। ৩০ অক্টোবর জামালপুরের বিজ্ঞ আমলী আদালতের বিচারক তাদের জামিন মঞ্জুর করেন।
জানা যায়, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নীলাক্ষিয়া ইউনিয়নের ওর্য়াড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র ২৬ অক্টোবর মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনায় নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপিত সাইফুল ইসলাম খোকা বাদী বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ছোট ভাই নীলাক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারকে আসামী করে। পরে বকশীগঞ্জ থানা পুলিশ প্রাথমিক তদন্ত শেষে অভিযোগটি এফআইআর করেন।
ওই মামলায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিল্পপতি নূর মোহাম্মদ ও তার ছোট ভাই নীলাক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার জামালপুরের বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শোনানি শেষে বিজ্ঞ আদালতের বিচারক উভয়ের জামিনের আবেদন মঞ্জুর করেন।
এব্যাপারে নূর মোহাম্মদ বলেন, আমাকে হয়রানি করার জন্য মিথ্যা মামলা দায়ের করে ছিলেন। আমি আইনের প্রতি সম্মান দেখিয়ে স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে আইনজীবির মাধ্যমে জামিনের আবেদন করেছিলাম। বিজ্ঞ আদালত আমাকে এবং আমার ভাইকে জামিন দিয়েছেন। মামলার পরবর্তী ধাপও আইনের মাধ্যমেই নিস্পিত্তি হবে।
নূর মোহাম্মদের পক্ষে আইনজীবি ছিলেন মোহাম্মদ বাকী বিল্লাহ ।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102