বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ন

বকশীগঞ্জে গণসংযোগ, অগ্নিসংযোগ, মারামারি ও বহিস্কার নিয়ে আওয়ামী পরিবার উত্তপ্ত !

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৫৮ এই পর্যন্ত দেখেছেন

এম শাহীন আল আমীন ।। গণসংযোগ, অগ্নিসংযোগ, মারামারি ও বহিস্কারের ঘটনার মধ্য দিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে বকশীগঞ্জ উপজেলা আয়ওয়ামীলীগের সাংগাঠনিক সম্মেলন। ফলে বকশীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দল বৃদ্ধি পাচ্ছে।

জানা যায়, জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নের ৬৩টি ওয়ার্ডে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে চলতি মাস থেকে ওয়ার্ড সম্মেলন শুরু হয়।


ওয়ার্ড কমিটি গঠনের পাশাপাশি জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আগাম গণসংযোগ শুরু করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ। ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে বকশীগঞ্জ সদর ইউনিয়নে রাজপথে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। বিক্ষোভ করেছে আওয়ামীলীগের একাংশের নেতা কর্মীরা। রাস্তায় আগুন জ্বালিয়ে হাইব্রিড নেতা কর্মীদের কমিটি থেকে বাতিলের দাবি করেছে।

২৬ অক্টোবর দিবাগত রাতে বকশীগঞ্জ উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা নেতাদের সামনেই বকশীগঞ্জ উপজেলা আয়ওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ পিটিয়েছেন সাইফুল ইসলাম খোকা মাস্টার নামে এক স্কুল শিক্ষককে। সাইফুল ইসলাম খোকা স্থানীয় একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

এই ঘটনায় ২৬ অক্টোবর দিবাগত রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদের বিরুদ্দে সাইফুল ইসলাম খোকা মাস্টারের সর্মথকরা বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সংবাদ সম্মেলণ করেছেন। বিক্ষোভকারীরা বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদের বিচার দাবি করেন। সাইফুল ইসলাম খোকা মাস্টারকে পিটিয়ে আহত করায় বিক্ষোভকারীরা রাতেই বকশীগঞ্জ-জামালপুর সড়ক অবরোধ করে নীলাক্ষিয়া মোড়ে বকশীগঞ্জ উপজেলা আয়ওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদের বিরুদ্ধে নানা রকম শ্লোগান দেন।


অপর দিকে সাইফুল ইসলাম খোকা মাস্টারের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে ২৬ অক্টোবর দিবাগত রাতেই সাইফুল ইসলাম খোকা মাস্টারকে আওয়ামীলীগ থেকে সাময়িক বহিস্কার করেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। বহিস্কার পত্রে স্বাক্ষর করেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় ও সভাপতি নূর মোহাম্মদ। বহিস্কার পত্রে কেন সাইফুল ইসলাম খোকা মাস্টারকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে না আগামী ৭ দিনের মধ্যে তার কারণ দর্শাতে বলা হয়েছে।
এব্যাপারে বকশীগঞ্জ উপজেলার নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রধান শিক্ষক সাইফুল ইসলাম খোকা জানান, উপস্থিত জেলা নেতাদের সামনে ও ইউনিয়ন সহস্রাধিক নেতা কর্মীর উপস্থিতিতে অন্যায়ভাবে আমার উপর হামলা করে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ আমাকে এবং আমার ভাইকে পিটিয়েছে। আমি তার ন্যায়্য বিচার চাই।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ সাংবাদিকদের জানান, দলীয় শৃংখলা ভঙ্গের কারণে সাইফুল ইসলাম খোকা মাস্টারকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। উপযুক্ত জবাব দিতে না পারলে সাইফুল ইসলাম খোকা মাস্টার দল থেকে স্থায়ীভাবে বহিস্কার হবেন।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102