বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন

জেলার শ্রেষ্ঠ প্রাথমিক স্কুল সভাপতি সাংবাদিক তারেক

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৬৪ এই পর্যন্ত দেখেছেন

প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ ( এস এম সি) জেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর জন্য শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হলেন দৈনিক কালের কন্ঠ এবং স্যাটেলাইট বাংলা টিভির দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক তারেক মাহমুদ । তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি থেকে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলায় এস এম সির সভাপতি দের ভেতর থেকে শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হন ।এর পর গত সেপ্টেম্বর মাসের ২৫ তারিখে জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৭ টি উপজেলা থেকে নির্বাচিত ৭ জন এস এমসির সভাপতিদের ভেতর থেকে জেলার শ্রেষ্ঠ এস এম সির সভাপতি নির্বাচিত হন সাংবাদিক তারেক মাহমুদ । গত ২৬ তারিখে জেলাপ্রশাসক শ্রাবস্তী রায় এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এম এম মিজানুর রহমান স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে জেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের নামের তালিকা প্রকাশ করা হয় ।

এক প্রতিক্রিয়ায় তিনি জানান, সভাপতির দায়িত্বভার গ্রহণ করার পরে এবার উপজেলার ভেতর তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করে । এস এম সির শ্রেষ্ঠ সভাপতি ছাড়াও আরো দুইটিতে শ্রেষ্ঠ হয়, একটি উপজেলার ভেতর শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয় এবং ঝড়ে পড়ার হার উল্লেখযোগ্য হারে কমাতে সক্ষম ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয় ।
আমি পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব গ্রহণ করার পর থেকে সব সময় নতুন কিছু করার এবং বিদ্যালয়কে কিছু দেওয়ার চেষ্টা করেছি, শিক্ষার মানউন্নয়ন, স্কুলেরগুন গত উন্নয়ন সহ সার্বিক উন্নতি সাধনের চেষ্টা করেছি । তিনি আরও বলেন, তিনি আরো বলেন স্কুলের শিক্ষক মন্ডলী খুবই মেধাবী, দক্ষ এবং পরিশ্রমী।
সকলের সম্মিলিত প্রচেষ্ঠায়, আগামীতে আরও কিছু করবো বলে আমি বিশ্বাস করি।
তিনি এই কৃতিত্ব অর্জনে সংস্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ।সাংবাদিক তারেক মাহমুদ দেওয়ানগঞ্জ কামিল মাদ্রাসার একজন প্রভাষক, জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য এবং তিনি সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত । সাংবাদিকের বাইরেও তিনি একজন দক্ষ সংগঠক,সংস্কৃতি মনা ব্যক্তিত্ব ।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102