বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

ঝিনাইগাতীতে কিশোরীর মরদেহ উদ্ধার

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৩৬ এই পর্যন্ত দেখেছেন

মুহাম্মদ আবু হেলাল,শেরপুর প্রতিনিধি : নিখোঁজের তৃতীয় দিনে মিম(১৩) এর বস্তবন্দি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৪ জুলাই রবিবার দুপুরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের পূর্ব বাকাকুড়া গ্রামের আবু সাইদের বাড়ী সংলগ্ন পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। নিহত কিশোরী একই ইউনিয়নের উত্তর বাকাকুড়া গুচ্ছ গ্রামের আব্দুল মোমিন এর মেয়ে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিম কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিল। ৫ বোন ও তিন ভাইয়ের মধ্যে মিম সবার ছোট। গত শুক্রবার বিকাল থেকেই মিম নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। ইতিপূর্বেও একাধিকবার মিম কাউকে না বলে নিখোঁজ হলে বিভিন্ন স্থান থেকে তাকে উদ্ধার করে আনা হয়। তাই মিমের নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে কোন মিসিং ডায়েরী করা হয়নি বলে জানান নিহতের পরিবার।
অবশেষে রবিবার দুপুরে কিশোরীর বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে আবু সাইদের বাড়ী সংলগ্ন পুকুরে বস্তাবন্দি লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঝিনাইগাতী থানার এসআই ফরিদ উদ্দিন সঙ্গীয় পুলিশ নিয়ে বস্তাবন্দি লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ দেখতে ছুটে আসে কিশোরীর আত্মীয় স্বজনরা। ঘটনাস্থলে এসে কিশোরী মিম এর সেজো বোন মৌসুমি (২০), বড় ভাবি লাইলী, বড় বোনের মেয়ে অনিকা (১১), ছোট ভাই মনির সহ লাশের মুখ দেখে পরিচয় সনাক্ত করে। খবর পেয়ে র‌্যাব-১৪ ছুটে আসে ঘটনাস্থলে। তবে মৃত্যেুর কারণ জানা যায়নি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে শেরপুর মর্গে প্রেরণ করা হচ্ছে। ডাক্তারী রিপোর্ট না আসা পর্যন্ত কোন কিছু বলা যাচ্ছেনা, তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102