বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:২৯ অপরাহ্ন

আলোচনায় খিজির।। আলোচিত খিজির

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২১১ এই পর্যন্ত দেখেছেন

গণজয় রিপোর্ট ।। তাওফিক হোসেন খিজির, একজন শিল্পপতি,গণমাধ্যম ব্যাক্তিত্ব,প্রতিষ্ঠাতা ও নীতিবান সহজ সরল রাজনৈতিক আলোচিত মানুষ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ) আসনের এমপি পদ প্রার্থী। এ কারণে বিগত কয়েক বছর যাবত দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার সাধারণ মানুষের মুখে মুখে আলোচনায় তাওফিক হোসেন খিজিরের নাম। নানা রাজনৈতিক ও সমাজ সেবা মূলক কাজের কারণে আলোচিত হয়ে উঠেছে তাওফিক হোসেন খিজির। পারিবারিক অভিভাকদের সম্মতি নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের প্রস্তুতি নিচ্ছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি জনপ্রিয় তাওফিক হোসেন খিজির।
দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার মাটি ও মানুষের সাথে মিশে উন্নয়ন বিপ্লবের স্বপ্নময় মানুষ তাওফিক হোসেন খিজির জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করে
জনগণের কল্যাণে কাজ করতে চান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নই তাওফিক হোসেন খিজিরের মূল স্বপ্ন।
সফল রাজনীতিবিদ দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার উন্নয়নের রুপকার সফল মন্ত্রী মুজিব পরিবারের ঘনিষ্ঠ ব্যাক্তিত্ব চাচা জনাব আবুল কালাম আজাদ এমপিকে
বাবার অবর্তমানে বাবা হিসেবেই মানেন।
তাওফিক হোসেন খিজিরের সোজা কথা বিশ্ববরেণ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তাকে নৌকা উপহার দিলে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। আওয়ামীলীগের মনোনয়ন না পেলে দল যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই নিবেদিত হয়ে কাজ করবেন।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102