বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৫ অপরাহ্ন

গাছের সাথে বিয়ে হবে ভারতীয় নায়িকা নয়ন তারার

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩৩১ এই পর্যন্ত দেখেছেন

বরাবরই একটু ব্যক্তিগত জীবনযাপন পছন্দ নয়নতারার। রুপালি পর্দায় অভিনয় দিয়ে নয়নতারা ফুলের মতো ফুটে থাকলেও নিজের কিচ্ছুটি বলতে চান না গণমাধ্যমের কাছে। শুধু তাই নয়, খুব একটা সাক্ষাৎকারও চোখে পড়বে না তাঁর। এমনকি সিনেমার প্রচারেও থাকেন একেবারে কম।

সম্প্রতি তিনি এসেছিলেন একটি চ্যাট শোতে। সেখানেই জানান, মনের মানুষের সঙ্গে বাগদানের কথা। বিয়ে করবেন শিগগির। পাশপাশি জানা গেল, বিয়ের আগে সত্যিই গাছের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। ‘মাঙ্গলিক’ ইস্যুতে এটি করবেন এই অভিনেত্রী।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আলোচিত একটি বিষয় হলো মাঙ্গলিক যোগ। মঙ্গল গ্রহ এবং তার প্রভাবিত বিভিন্ন কার্যকলাপকে মাঙ্গলিক বলা হয়। মাঙ্গলিক দশা কাটাতে কোথাও কোথাও রীতি অনুযায়ী গাছ, প্রাণী কিংবা অন্য বস্তুর সঙ্গে বিয়ে দেওয়া হয়।

দুই তারকার বিয়ে হতে পারে আগামী ডিসেম্বরে। অথবা আগামী বছরের শুরুতে। ভারতীয় গণমাধ্যমগুলো তো এটাই বলছে। যদিও তাঁরা দুজনেই এখন ব্যস্ত ছবি নিয়ে। এমনকি এমন গুজবও শোনা গেছে, বিয়ের পরে আর কাজে ফিরবেন না নয়নতারা। আসলে কী হবে, তা দেখার জন্য অপেক্ষা ছাড়া আর কিছুই করার নেই।

নয়নতারা ও ভিগনেশ শিব এখন কাজ করছেন কাথু ভাকুলা রেন্ডু কাধাল সিনেমাতে। এই ছবিতে আরও আছেন বিজয় সেথুপতি ও সামান্থা রুথ প্রভু।

এ ছাড়া হিন্দি ছবিতেও দেখা যাবে নয়নতারাকে। বলিউডের বড় তারকা শাহরুখ খানের সঙ্গেই হিন্দি ছবিতে অভিষেক হচ্ছে এই নায়িকার। যদিও মাদককাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরে থমথমে হয়ে আছে বলিউড। শুটিং স্থগিত রয়েছে শাহরুখের সিনেমাগুলোর। এ ঘটনার সমাধান হলে শিগগিরই শাহরুখের সঙ্গে শুটিংয়ে নামবেন নয়নতারাও।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102