বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১১ অপরাহ্ন

২৪ বছর বয়সে ২৩ সন্তানের মা

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৪৪৬ এই পর্যন্ত দেখেছেন

মাত্র ২৪ বছর বয়সে ২১ সন্তানের মা হয়েছেন ক্রিস্টিন আজটেক। ২১ জন সন্তান লালন পালন করার জন্য বেতন ভূক্ত ১৬ জন আয়া রেখেছেন ক্রিস্টিন আজটেকের পরিবার। ১৬ জন আয়া ২৪ ঘন্টা ডিউটি করেন। তার জন্য তাদের খরচ হয় বাংলাদেশি টাকায় ১ কোটি ৬৪ লক্ষ ৭৮ হাজার ১৫৬ টাকা। তবে ক্রিস্টিনা জানান, তিনি তার প্রত্যেক সন্তানকে একইরকমভাবে দেখেন। তিনি সবসময়েই বাচ্চাদের সঙ্গে থাকেন। সব মায়েরা যা করেন তিনিও তাই করেন। রোজই তাকে স্টাফদের শিডিউল বানাতে হয়। পরিবারের সব কেনকাটাই তিনি নিজে করেন।
ক্রিস্টিনার বাচ্চাদের মধ্যে মুস্তোফার বয়স ১৯ মাস, মরিয়মের ১৮ মাস, আয়রিনের ১৮ মাস, আলিসার ১৮ মাস, হাসা্নের ১৭ মাস, জুডির ১৭ মাস, হার্পারের ১৬ মাস, তেরেসার ১৬ মাস, হুসেইনের ১৬ মাস এবং আননার ১৫ মাস বয়স। এছাড়া ইসাবেলার বয়স ১৫ মাস, ইসমাইলের ১৪, মেহমেতের ১৪, এহমেতের ১৪, আলির ১৩, ক্রিস্টিনার ১৩ সারা, লোকমান ও গালিপের বয়স ১১ মাস এবং অলিভিয়ার বয়স ৯ মাস। সবচেয়ে ছোট জুডির বয়স ৩ মাস।
সারোগেসি করে বা অন্যের গর্ভে সন্তান জন্ম দিয়ে ২৩ সন্তানের বাবা -মা হয়েছে এই কোটিপতি দম্পতি । এর জন্য তারা বাংলাদেশি টাকায় ব্যায় করেছে ১ কোটি ৬৪ লক্ষ ৭৮ হাজার ১৫৬ টাকা। ক্রিস্টিনা ও গৈলপ দম্পতি রাশিয়ার নাগরিক। সূত্র : ইত্তেফাক

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102