বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

“দেওয়ানগঞ্জে নয়, যেন নিজের বাড়ীতে ছিলাম”

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৬৭ এই পর্যন্ত দেখেছেন

স্টাফ রিপোর্টার ॥ “দেওয়ানগঞ্জে নয়, যেন নিজের বাড়ীতে ছিলাম। এই এলাকার মানুষের কথা আমি ভুলতে পারব না।” নিজ কর্মস্থল এর মাটি ও মানুষের সম্পর্কে মূল্যায়ণ করতে গিয়ে উপরের কথাটি বলেছেন, দেওয়ানগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ণ শাখার বিদায়ী কর্মকর্তা. মোঃ এনামুল হাসান।

গত বুধবার কর্মস্থলে থেকে বিদায়কালে সাংবাদিকদের সাথে নিজের অনুতূতি প্রকাশ করতে গিয়ে তিনি আবেগ আপ্লুত হয়ে উপরের কথাটি বলেছেন।
জানা যায়, ২০১১ সালের ৭ জুলাই প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা হিসেবে চাকুরীতে যোগদান করেন। দেওয়ানগঞ্জ উপজেলায় যোগদান করেন ২০১৪ সালের ২১ ডিসেম্বর। চাকুরী জীবনে তার সবচেয়ে বেশি সময় কাটল দেওয়ানগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা হিসেবে। প্রায় ৭ বছর একই উপজেলায় কর্মরত থাকায় এই এলাকার মাটি ও মানুষের সাথে তিনি মিশে গিয়েছিলেন। চেয়ারম্যান মেম্বার ছাড়াও সাধারণ মানুষের সাথে তার গড়ে উঠেছিল সম্পর্ক। তাই, এই উপজেলা ছেড়ে যেতে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। বলেন, দেওয়ানগঞ্জে নয়, যেন নিজের বাড়িতে ছিলাম। এই এলাকার মানুষের কথা আমি ভুলতে পারব না।

মোঃ এনামুল হাসান ব্যক্তি জীবনে দুই সন্তানের জনক। তার স্ত্রী একজন গৃহিনী। রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কাসিমপুর তার জন্মস্থান। তিনি দেওয়ানগঞ্জ উপজেলা থেকে বদলী হয়ে খানসামা উপজেলার প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব নিবেন।

বিদায়ী প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা এনামুল হাসান সম্পর্কে দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছামিউল হক বলেন, দায়িত্বের দিক থেকে তিনি একটু কঠোর থাকলেও ব্যক্তিগত আচরণ ছিল তার অমাইক। তিনি কখনও কারও সাথে দুর্ব্যবহার করেননি। তিনি মানুষের উপকার করতে না পারলেও কারও ক্ষতি করেননি। তার এমন অফিসার আর আমরা পাব কি না জানি না।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102