March 3, 2021, 1:40 am

মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর মৃত্যুতে ইউপি চেয়ারম্যান সাত্তারের শোক

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Monday, February 22, 2021
  • 262 এই পর্যন্ত দেখেছেন

মোহাম্মদ আসাদ ॥
বকশীগঞ্জ উপজেলার সাজিমারা এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর (৮০) মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেধনা জানিয়েছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার।
এক শোক বার্তায় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার বলেন,বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী একজন খাটি দেশ প্রেমিক ছিলেন। মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর মৃত্যুতে নিলাক্ষিয়া ইউনিয়নবাসী একজন অভিভাবককে হারালো। আমি তার আত্বার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেধনা জ্ঞাপন করছি। সেই সাথে ভবিষ্যতে প্রয়াত মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর পরিবারের পাশে আছি ইনশাআল্লাহ।
উল্লেখ্য,মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি তিন মেয়ে ও চার ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।
বিকালে সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন ইউএনও মুনমুন জাহান লিজা,ওসি শফিকুল ইসলাম সম্রাট ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সুজাত আলী।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102