March 3, 2021, 2:41 am

সাত্তারের পক্ষে আওয়ামীলীগের সভা

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Thursday, February 11, 2021
  • 311 এই পর্যন্ত দেখেছেন

মোহাম্মদ আসাদ।। নির্বাচনী তপসিল ঘোসনা না হলেও জামালপুর জেলার বকশীগঞ্জে চলেছে নির্বাচনী আমেজ। প্রার্থীরাও বসে নেই ব্যানার ফেস্টুন পোস্টারের মাধ্যমে জানান দিচ্ছেন প্রার্থীতা । চায়ের দোকানে গল্প আড্ডায় সবখানে নির্বাচনী হাওয়া বয়তে শুরু করছে ।

বকশীগঞ্জ উপজেলার ৬নং নিলাক্ষিয়া ইউনিয়ন থেকে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন চাইতেছে বেশ কয়েকজন তার মধ্যে বর্তমান চেয়াম্যান নজরুল ইসলাম সাত্তার অনেক এগিয়ে আছেন । ক্লিন ইমেজখ্যাত ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের জনপ্রিয়তা বেশ একজন সাদামনের মানুষ হিসাবে এলাকায় জনসর্থন রয়েছে বেশ । জানা যায় , ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করছে । সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে বেশ সুনাম রয়েছে তার ।

আগামী ইউপি নির্বাচন উপলক্ষে গতকাল রাত ৮ টায় নজরুল ইসলাম সাত্তারের পক্ষে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নূর মোহাম্মদের বাসভবনে আলোচনার সভার আয়োজন করে নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগ উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার, উপজেলা আওয়ামীলীগ সদস্য নজরুল ইসলাম , ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক মনিরুজ্জামান মনির ,সদস্য আবু সাঈদ , সামছুল হক চটকু. ১ নং ওয়ার্ড সভাপতি নাজিম উদ্দিন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ২ নং ওয়ার্ড সভাপতি ইসমাইল হোসেন মাতাবর সাধারণ সম্পাদক মিয়া সাহেব ৩ নং ওয়ার্ড সভাপতি লাল মিয়া সাধারণ সম্পাদক সামছুল হক ৪ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাইবর ৫ নং ওয়ার্ড সভাপতি সুজন মিয়া সাধারণ সম্পাদক লাজু ৬ নং ওয়ার্ড সভাপতি আয়োয়ার হোসেন সাধারণ সম্পাদক রাজু ৭ নং ওয়ার্ড সভাপতি হুমায়ূন সাধারণ সম্পাদক হাবিব ৮নং ওয়ার্ড সভাপতি আজাদ সাধারণ সম্পাদক নূর ইসলাম ৯ নং ওয়ার্ড সভাপতি নুরল সাধারণ সম্পাদক লালু , ইউনিয়ন আওয়ামী যুলীগ সভাপতি এ এম মিন্টু আকন্দ সাধারণ সম্পাদক ফরিদ, ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন (আমিন) সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন নিরব . শ্রমিক লীগের সভাপতি আলমাছ হোসেন , তাঁতি লীগের সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক মঞ্জু প্রমুখ । আলোচনা সভায় বক্তব্য দেয়ার সময় চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নজরুল ইসলাম সাত্তার বলে সামনে ইউপি নির্বাচনে আমি একজন আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আমাকে আপনারা দোয়া ও সমর্থ দিবেন। তিনি আরো বলেন বিগত দিনে আমি আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নৌকা প্রতীক দিবে সকলেই তার পক্ষে কাজ করব । নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলী সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার বলে এই ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন কারণ বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি দানবী শিল্পপতি ভবিষ্যতের জামালাপুর এক ( বকশীগঞ্জ-দেওয়ানঞ্জ) আসনের এমপি নূর মোহাম্মদের ইউনিয়ন এই ইউনিয়ন নৌকার শুধু জয় না বিপুল ভোটের মাধ্যমে নৌকা জয়যুক্ত করব এতে যেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করোক। সে সময় প্রতিটি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য দেন

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102