March 3, 2021, 2:25 am

করোনা প্রতিরোধে সাহসী যোদ্ধা শিউলি

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Monday, February 8, 2021
  • 148 এই পর্যন্ত দেখেছেন

এম.শাহীন আল আমীন।। করোনা প্রতিরোধের সাহসী যোদ্ধা বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বর্ণজয়ী সিনিয়র নার্স মাহমুদা সিদ্দিকা শিউলি। ৭ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০ টায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইতিহাসের ভিআইপি স্বাক্ষীদের উপস্থিতিতে ১০ জনের শরীরে নিজের হাতে দক্ষতা ও সফলতার সাথে করোনা ভ্যাক্সিন পুশ করেছেন। ১০ জনই সুস্থ্য রয়েছেন।

৭ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০ টায় মানবদেহে প্রথম ভ্যাক্সিন পুশ করার পর সিনিয়র নার্স স্বর্ণজয়ী মাহমুদা সিদ্দিকা শিউলি জানান, করোনা ও করোনা ভ্যাক্সিন বিষয়ে আমাদের কোন ধারনা ছিলোনা। আমাদের সাহসের প্রতীক ও দাীযত্বশীল গ্রুপ লিডার বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলা থেকে শুরু করে করোনা ভ্যাক্সিন আশা পর্যন্ত শতভাগ দায়িত্বশীল ও তৎপর ছিলেন। তিনি আমাদের সাহস যোগিয়ে আমাদের প্রস্তুত করে তুলেছেন বলেই আমরা করোনা যুদ্ধে সফল হয়েছি। আমরা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী স্যারের প্রশিক্ষিত ও গর্বিত সৈনিক।
ডসনিয়র নার্স মাহমুদা সিদ্দিকা শিউলি বলেন,ডা. প্রতাপ নন্দী স্যারের দক্ষ নির্দেশনা, অনুপ্রেরণা ও কর্মতৎপরতা আমাদেরকে করোনা প্রতিরোধে অধিক দায়িত্বশীল করে তুলেছে। আমরা সাহসী সৈনিক হিসেবে মাঠে কাজ করেছি। ইতিহাসের স্বাক্ষীরা আমাদের কাজের প্রশংসা করেছেন।
এই ঐতিহাসিক যুদ্ধে জীবনের প্রথম অংশ গ্রহন করার সুযোগ পেয়ে আমি নিজেকে গর্বিত মনে করছি। স্বাস্থ্যবিধি মেনে প্রশিক্ষনকে কাজে লাগিয়ে ১০ জনের শরীরে প্রথম টিকা দিয়ে নিজের দায়িত্ব পালন করেছি।
৭ ফেব্রুয়ারি বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর প্রথম টিকাদান কর্মসূচীতে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর,সহকারী কমিশনার(ভূমি) ডা.¯িœগ্ধিা দাস, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম স¤্রাট, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুৃল ইসলাম বিজয়, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্বাথ্য বিভাগের কর্মকর্তা –কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরাসহ অসংখ্য বরেণ্য ব্যাক্তিত্ব। তাদের সামনে কাজ করা আমাদের নতুন ও স্পর্শকাতর অভিজ্ঞতা। মহান আল্লাহর রহমতে আমরা সফল হয়েছি। এই সফলতাই জনসাধারণকে করোনা ভ্যাক্সিন বিষয়ে আস্থাশীল করে তুলবে। আমাদের যোগ্য করে তুলার জন্য স্যালুট সুযোগ্য কমান্ডিং অফিসার ডা. প্রতাপ নন্দী স্যার। শুভ কামনা সবার জন্য।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102