March 3, 2021, 2:23 am

ভাইস চেয়ারম্যানের মাতাল স্বামী আটক

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Saturday, February 6, 2021
  • 106 এই পর্যন্ত দেখেছেন

জামালপুর প্রতিনিধি।। জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলী আক্তারের স্বামী মোস্তাফিজুর রহমান মোস্তাক নেশাগ্রস্ত অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছেন। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজপাড় এলাকা থেকে আরো ৩ সহযোগিসহ তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ তাকে আটক করে।

আটককৃত অন্যরা হলো- পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রামের চান মিয়ার ছেলে শামীম রেজা (৩৫), রুদ্র বয়ড়া গ্রামের মোফাজ্জল মিয়ার ছেলে সোহেল রানা (৩২) ও তারাকান্দি মোড় এলাকার সুজল আলীর ছেলে শামীম মিয়া (৩০)।

এদিকে তাদের কাছ ইয়াবা উদ্ধার হলেও মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে তা ধামাচাপা দেওয়া হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি পুলিশ প্রথমে সাংবাদিকদের কাছে অস্বীকার করলেও সারারাতের নাটকীয়তার পর একটি সাধারণ মামলা দিয়ে তাদের কোর্টে চালান করা হয়।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মুহাম্মদ তরিকুল ইসলাম তালুকদার বলেন, পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃৃত মকবুল হোসেনের ছেলে ও উপজেলা ভাইস চেয়ারম্যানের স্বামী মোস্তাফিজুর রহমান মোস্তাক (৩৬) রাত ২টার দিকে অন্য ৩ সহযোগী নিয়ে মদ্যপান অবস্থায় ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান। তবে ইয়াবা উদ্ধারের বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102