March 3, 2021, 2:08 am

জান্নাতের সুচিকিৎসায় ইউএনও লিজার তদারকি

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Thursday, January 28, 2021
  • 72 এই পর্যন্ত দেখেছেন

বকশীগঞ্জ উপজেলার মানবিক উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজার সার্বিক তদারকিতে অগ্নিদগ্ধ জান্নাতি (৭) বর্তমানে ময়মনসিংহ মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। ময়মনসিংহ মেডিকেলের সহকারী পরিচালক জনাব জাকির সাহেবের সাথে জান্নাতির সুচিকিৎসার জন্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মুনমুন জাহান লিজা সরাসরি ফোনে কথা বলেছেন ও জান্নাতির বাবার সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। জান্নাতির অবস্থা এখন মোটামুটি ভালো।

মানবিক উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজার জানান, জান্নাতির কথা জানতে পেরে তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের পক্ষ হতে পদক্ষেপ গ্রহণ করেন ও উপজেলা হেলথ কমপ্লেক্স, বকশীগঞ্জের ইউএইচএফপিও কে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন । ইউএইচএফপিও জনাব প্রতাপ নন্দী মেয়েটিকে তাৎক্ষণিক পর্যবেক্ষণ করেন ও শতকরা ৩০ শতাংশ বার্ন হওয়ায় ময়মনসিংহ মেডিকেলের বার্ন ইউনিটে প্রেরণের পরামর্শ প্রদান করেন। সে অনুযায়ী কালক্ষেপন না করে জান্নাতিকে এম্বুলেন্স যোগে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।

উল্লেখ্য জান্নাতি প্রায় ১৫দিন আগে শীতের মধ্যে আগুন পোহাতে গিয়ে পুড়ে যায়। কিন্তু পরিবারের অসচেতনতার দরুন মেয়েটির সুচিকিৎসা সম্ভব হয় না। মেয়েটির চিকিৎসার ব্যয়ভার বহনের জন্য উপজেলা প্রশাসনের নিকট বকশীগঞ্জ উপজেলার কৃতী সন্তান জনাব আমানুজ্জামান হাজী সাহেব অভিপ্রায় ব্যক্ত করেছেন। ধন্যবাদ জানাই যারা জান্নাতির পাশে দাঁড়িয়েছেন ও ফেসবুকের মাধ্যমে আমাদের অবগত করেছেন। তবে সাথে সাথে জানতে পারলে মেয়েটির কষ্ট হয়তো অনেকটাই কম হতো। আগুন পোহানোর ক্ষেত্রে সবাইকে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ করা হলো।
সেইসাথে জান্নাতি দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই কামনা রইলো…

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102