March 3, 2021, 1:25 am

বকশীগঞ্জে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Friday, January 15, 2021
  • 218 এই পর্যন্ত দেখেছেন
Exif_JPEG_420

 

এম শাহীন আল আমীন।।

বকশীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল মিয়ার গোদাম থেকে বিএডিসির ৪০০ বস্তা চোরাই টিএসপি ও পটাশ সার উদ্ধার করেছে পুলিশ। একই সময় পুলিশ চোরাই সার বহনকারি ট্রাকটিও আটক করেছে। বৃহস্পতিবার বিকালে নতুন টুপকারচর গ্রামের আবুল হোসেনের ছেলে দুলাল মিয়ার গোদাম ঘর থেকে সার গুলো উদ্ধার হয়।
পুলিশ জানায়, জামালপুর জেলার মেলান্দহ বিএডিসির গুদাম থেকে প্রতিবেশি রৌমারি উপজেলার রতন ট্রের্ডাসের মালিক সুরুজ্জামান সরকার নির্ধারিত মূল্যে ৪০০ বস্তা টিএসপি ও পটাশ সার ক্রয় করেন। সার গুলো মেলান্দহ থেকে একটি ভাড়া করা ট্রাক(ঢাকা-মেট্রো-২২-৭৮৬৫) যোগে রৌমারি উপজেলায় পাঠান। কিন্তু ট্রাক ড্রাইভার বাবুল মিয়া রৌমারি না গিয়ে সার গুলো বকশীগঞ্জ উপজেলার নতুন টুপকারচর গ্রামের দুলাল মিয়ার কাছে বিক্রি করে দেন। দুলাল মিয়া ৫ লাখ টাকা মূল্যের একট্রাক সার ৪০ হাজার টাকায় কিনে নেন।

ঘটনার খবর পেয়ে বকশীগঞ্জ থানার পুলিশ নতুন টুপকারচর গ্রামে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে পুলিশ দুলাল মিয়ার গুদাম ঘর থেকে সার গুলো উদ্ধার করেন। একই সময় ট্রাকটিও উদ্ধার করেছে পুলিশ। ট্রাকড্রাইভার বাবুল মিয়াসহ ৩/৪ পুলিশের নজরদারিত্বে রয়েছে।
এই ঘটনায় বাবুল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম স¤্রাট জানান, সার ও ট্রাক উদ্ধার হয়েছে। ট্রাকড্রাইভারসহ ৩/৪ জন পুলিশের নজর দারিত্বে রয়েছে। মামলা হয়েছে। বাবুল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানসহ ৩ জন গ্রেফতার হয়েছে।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102