January 21, 2021, 6:51 pm
প্রধান শিরোনাম :
ইসলামপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভিক্ষুক পরিবারের খোঁজ নিলেন ইউএনও  জুমানের নেতৃত্বে সাবেক ছাত্রনেতাদের উপস্থিতিতে বিজয়ের জন্মদিন পালিত  ফার্মা এন্ড ফার্ম আবুল কালাম আজাদের স্বপ্ন পুরণে কাজন করছে কবিরাজের ঝাড়ঁফুকঁ ছাড়া বিরল রোগে আক্রান্ত খাদিজার ভাগ্যে ২০ বছরেও চিকিৎসা জুটেনি বিপ্লব আওয়ামীলীগের বন ও পরিবেশ উপ-কমিটি’র সদস্য মনোনীত সময় টিভির স্টাফ রিপোর্টার ও ক্যামেরা পার্সন হামলার শিকার সাংবাদিক খাদেমুল হক বাবুল মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত  বকশীগঞ্জে মায়ের সাথে আশালিন আচারণ করায় ছেলের কারাদন্ড শাস্ত্রীয় সংগীত শিল্পী নিশাত আরজু বকশীগঞ্জে ডিজিটাল দিবস পালিত

ধন্যবাদ শ্রদ্বেয় মাসুম স্যারকে

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Tuesday, January 12, 2021
  • 278 এই পর্যন্ত দেখেছেন

এম.শাহীন আল আমীন ।। আজ(১২.১.২০২১) মঙ্গলবার সকালে বাসা থেকে বের হয়ে শহরের দিকে যাচ্ছি। হঠাৎ পেছন থেকে এক রিক্সাওয়ালা আমাকে দেখে রিক্সা থামিয়ে সামনে গিয়ে দাড়াঁলেন। মিনতির সূরে বললেন ভাই আমাকে একটু উপকার করবেন ? কথা বলতেই রিক্সার আরোহী একটি মেয়ে নেমে এসে বললেন স্যার আমাকে স্কুলে ভর্তি করার ব্যবস্থা করে দেন আমি পড়া লেখা বাদ দিবোনা। মেয়েটি আমার ছাত্রী। বিনা বেতনে ওকে পড়িয়েছি। ওর কথায় আমি থেমে গেলাম। সে বিনয়ের সূরে আমাকে বলতে থাকলো স্যার স্কুলে ভর্তি হতে ১৫০০ টাকা লাগে। আমার বাবা কষ্ট করে মাত্র ৫০০ টাকা যোগাড় করেছেন। স্যার আমাকে স্কুলে ভর্তি করে দেন। আমি স্কুলে ভর্তি হওয়ার জন্য এক সপ্তাহ যাবৎ ঘোরা ফেরা করছি। টাকার অভাবে ভর্তি হতে পারছিনা। স্যার আমি ৫০০ টাকা দিমু। আমাকে ভর্তি করে দেন।
মেয়টির কথায় আমি নির্বাক। কোন কিছু বলতে পারি নাই। শুধু ইশারা দিয়ে বুঝাতে চেষ্টা করেছি সামনে এগিয়ে আসো। আমি হেটে হেটে যাচ্ছি আর মহান আল্লাহর কাছে মেয়েটির জন্য প্রার্থনা করছি। উপায় খুজঁছি কিছু করার জন্য। চিন্তা ভাবনা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। যাত্রা পথেই অলৌকিকভাবে বকশীগঞ্জ এন এম হাই স্কুলের শ্রদ্ধেয় প্রধান শিক্ষক আমার পরম শ্রদ্ধেয় স্যার যার জ্ঞানোর আলোতে আমি আলোকিত সেই শ্রদ্বেয় স্যার জনাব মাসুমুল হক সিদ্দিকী মাসুম স্যারের সাথে দেখা। সালাম দিয়েই অনুমতি নিয়ে স্যারকে বিষয়টি জানানোর সাথে সাথে বকশীগঞ্জ এনএম হাই স্কুলে মেয়েটিকে ভর্তি করানোর ব্যবস্থা করেন এবং স্যার সাথে সাথে ঘোষনা করেন মেয়েটি যতদিন পড়া লেখা করবে বকশীগঞ্জ এনএম হাইস্কুলে শতভাগ ফ্রি সুবিধা পাবে। স্যারের ঘোষনা শুনে মেয়েটি মহা খুশি। মাত্র ৫০০ টাকা দিয়েই মেয়েটি এনএম হাইস্কুলে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে। স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। সবার কাছে আমার শ্রদ্ধেয় মাসুম স্যারের জন্য দোয়া চাই। মেয়েটির জন্যও দোয়া করবেন। রিক্সাওয়ালা বাবার স্বপ্ন যেনো আল্লাহ পুরণ করেন।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102