January 21, 2021, 6:31 pm
প্রধান শিরোনাম :
ইসলামপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভিক্ষুক পরিবারের খোঁজ নিলেন ইউএনও  জুমানের নেতৃত্বে সাবেক ছাত্রনেতাদের উপস্থিতিতে বিজয়ের জন্মদিন পালিত  ফার্মা এন্ড ফার্ম আবুল কালাম আজাদের স্বপ্ন পুরণে কাজন করছে কবিরাজের ঝাড়ঁফুকঁ ছাড়া বিরল রোগে আক্রান্ত খাদিজার ভাগ্যে ২০ বছরেও চিকিৎসা জুটেনি বিপ্লব আওয়ামীলীগের বন ও পরিবেশ উপ-কমিটি’র সদস্য মনোনীত সময় টিভির স্টাফ রিপোর্টার ও ক্যামেরা পার্সন হামলার শিকার সাংবাদিক খাদেমুল হক বাবুল মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত  বকশীগঞ্জে মায়ের সাথে আশালিন আচারণ করায় ছেলের কারাদন্ড শাস্ত্রীয় সংগীত শিল্পী নিশাত আরজু বকশীগঞ্জে ডিজিটাল দিবস পালিত

সিদ্ধিরগঞ্জে জেমস্ ট্রেডার্স এর উদ্যােগে কোভিট-১৯ অবক্ষয় রোদে আলোচনা সভা অনুষ্ঠি

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Sunday, November 29, 2020
  • 54 এই পর্যন্ত দেখেছেন

সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
এ সিদ্ধিরগঞ্জে মেসার্স জেমস্ ট্রেডার্স এর উদ্যোগে (কোভিড-১৯) সামাজিক অবক্ষয় রোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় মিজমিজি পশ্চিম পাড়া বুকস গার্ডেনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জে ব্যক্তি মালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটি ও মেসার্স জেমস ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ আবুল বকর সিদ্দিক (আবুলের) সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াসিন মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, থানা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, মিজমিজি পশ্চিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, ফজলুল হক,

হাকিম শাহ্, আলহাজ্ব ফিরোজ শাহী।আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইয়াসিন মিয়া বলেন, এই মহামারী করোনা থেকে বাচঁতে হলে সবাই মাস্ক ব্যবহার করবেন।যখনই সময় পাবেন সাবান দিয়ে হাত ধুয়ে নিবেন।সবাইকে সচেতন হতে হবে।মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনার শুরু থেকেই সবাইকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

অতি শীঘ্রই আমাদের দেশে করোনা ভ্যাকসিন চলে আসবে। তিনি বলেন, আপনারা সবাই জানেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন দেশের যা উন্নয়ণ কাজ সম্পন্ন হয়েছে তা বিগত কোনো সরকারের আমলে হয়নি।আপানারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন সে যেনো তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেন।

ডিএনডি এলাকার লোকজন অনেক কষ্টে দিনাতিপাত করছে। অল্প বৃষ্টি হলেই ঘর বাড়ি পানিতে তলিয়ে যায়। কিছু ব্রীজ ভাঙার কারনে প্রতিনিয়ত যানচলাচলে সমস্যার সৃষ্টি হচ্ছে। তবে অতি দ্রুত এই ব্রীজের কাজ সম্পন্ন করা হবে।সভাপতির বক্তব্যে আবু বকর সিদ্দিক আবুল বলেন, আপনারা সবাই জানেন মহামারী করোনার প্রভাব এখনো আছে।

তাই রাস্তা ঘাটে চলার সময় অবশ্যই মাস্ক ব্যবহার করবেন তিনি আরো আমার পূর্ব পুরুষ থেকে মানুষের সেবার কাছে নিয়োজিত আগামী সিটি নির্বাচন নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর পার্থী হিসাবে আপনাদের কাছে দোয়া প্রার্থী আমার জন্য দোয়া করবেন আপনাদের জন্যেও দোয়া করি।

সবাই সচেতন থাকবেন।আলোচনা সভায় অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, রহমত উল্লাহ্, মিশাল, ফাহাদ, হৃদয়, শান্ত, রাসেল,ফরহাদ প্রমূখ।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102