শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

জননন্দিত ডাক্তার এম আর করিম করোনায় আক্রান্ত ॥ দোয়া প্রার্থী

এম.শাহীন আল আমীন
  • খবর আপডেট সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৪৩১ এই পর্যন্ত দেখেছেন

এম.শাহীন আল আমীন ॥ বকশীগঞ্জ উপজেলার গুনিজন বিশিষ্ট শিক্ষাবিদ জননন্দিত সমাজ সেবক গরীবের আইকন সহযোগি অধ্যাপক ডাক্তার এম আর করিম ( রেজাউল করিম) করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।
ডাক্তার এম করিমের একমাত্র ছেলেও করোনায় আক্রান্ত। বাবা ছেলে দুই জনই পারিবারিকভাবে আইসোলেশনে আছেন।
ডাক্তার এম আর করিম সবার কাছে দোয়া চেয়েছেন। ডাক্তার এম আর করিম করোনা প্রতিরোধে একজন সাহসী সন্মুখ যোদ্ধা। করোনার শুরু থেকে জীবনের ঝুকিঁ নিয়ে রোগিদের বিরামহীনভাবে চিকিৎসা সেবা দিয়েছেন।
শুধু তাই না করোনা পরিস্থিতি মোকাবেলায় ডাক্তার এম আর করিম এলাকার অসংখ্য দরিদ্র ও মধ্যবৃত্ত পরিবারকে আর্থিক ও খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন।
করোনা পরিস্থিতি মোকাবেলায় বন্যা কালিন কয়েক হাজার পরিবারে মান সম্মত খাবার পৌছে দিয়েছেন। বিনা মূল্যে ওষুধ, চিকিৎসা সেবা ও চিকিৎসা ক্যাম্প করেছেন।
নিটোর সহযোগি অধ্যাপক ডা. এম আর করিম একজন জনবান্ধব ও গরীব বান্ধব চিকিৎসক। তার অসুস্থতার খবর প্রচার হওয়ার পর সারা বকশীগঞ্জ উপজেলার মানুষ শোকাহত।
শুক্রবার বকশীগঞ্জ উপজেলার প্রতিটি মসজিদে ডাক্তার এম আর কমিমের সুস্থ্যতা কামনায় বাদ জুম্মা দোয়া হবে। বিশেষ দোয়া হবে ইমামবাগ দরবার শরীফ জামে মসজিদে।

অসুস্থ্য ডাক্তার এম আর করিম বকশীগঞ্জ উপজেলার প্রতিটি মানুষের কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন, আমি মহান আরøাহর খাস রহমত কামনা করি। আমার আত্মীয়, স্বজন, বন্ধু ও শুভাকাংখিদের কাছে আমার ও আমার সন্তানের রোগ মুক্তি কামনায় দোয়া চাই।

রোগ মুক্তি কামনা করেছেন জামালপুর জেলা পরিষদ সদস্য বকশীগঞ্জ মালিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুমান তালুকদার, বকশীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুমা ইয়াসমিন স্মৃতি।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি র্মীজা সম্রাট, যুবলীগ নেতা শামিম খন্দকার ও কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা।

সাংবাদিকদের মধ্যে বরেন্য চিকিৎসক এম আর করিম ও তার ছেলের রোগ মুক্তি কামনা করেছেন দৈনিক গণজয় সম্পাদক প্রেসক্লাব সভাপতি এম শাহীন আল আমীন, নির্বাহী সম্পাদক মাসুদ উল হাসান, দৈনিক উর্মি বাংলা সম্পাদক আব্দুল লতিফ লায়ন, বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিন রহমান, সরকার আব্দুর রাজ্জাক, সহ সভাপতি এ কে এম নুর আলম নয়ন, সাংবাদিক আলমাস আলী, সাংবাদিক মোহাম্মদ আসাদ, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াস আলী, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াস মিয়া, সাংবাদিক লিয়াকত হোসেন বাবুল, সাংবাদিক ডা: লিটন মিয়া, সাংবাদিক মনিরুজ্জামান মনির, উপান্যাসিক সুলতানুল আরেফিন আদিত্য।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102