January 28, 2021, 8:02 am
প্রধান শিরোনাম :
অর্থ সংকট ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অগ্নিদগ্ধ মাতৃহীন শিশু জান্নাত বকশীগঞ্জে লটারিতে জিতেও ১১ ছাত্রী স্কুলে ভর্তির সুযোগ পাননি বকশীগঞ্জে আলো সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  ইসলামপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভিক্ষুক পরিবারের খোঁজ নিলেন ইউএনও  জুমানের নেতৃত্বে সাবেক ছাত্রনেতাদের উপস্থিতিতে বিজয়ের জন্মদিন পালিত  ফার্মা এন্ড ফার্ম আবুল কালাম আজাদের স্বপ্ন পুরণে কাজন করছে কবিরাজের ঝাড়ঁফুকঁ ছাড়া বিরল রোগে আক্রান্ত খাদিজার ভাগ্যে ২০ বছরেও চিকিৎসা জুটেনি বিপ্লব আওয়ামীলীগের বন ও পরিবেশ উপ-কমিটি’র সদস্য মনোনীত সময় টিভির স্টাফ রিপোর্টার ও ক্যামেরা পার্সন হামলার শিকার সাংবাদিক খাদেমুল হক বাবুল মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত 

নারায়নগঞ্জ সিটি নির্বাচন ।। সিদ্ধিরগঞ্জ ২নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী -আবুল

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় Tuesday, November 24, 2020
  • 120 এই পর্যন্ত দেখেছেন

মোহাম্মদ সাদ্দাম হোসেন মুন্না (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আসন্ন নির্বাচনে সিদ্ধিরগঞ্জ ২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আবুল হোসেন সকলের দোয়া ও সমর্থণ চেয়েছেন। নির্বাচণকে কেন্দ্র করে প্রতিনিয়ত আগাম গণসংযোগ করে যাচ্ছেন।

আবুল হোসেন সমাজের সৎ নির্ভিক ও সাহসী নেতা হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে । আবুল হোসেনের প্রত্যাশা জণগণ দয়া করে তাদের মহা মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে একবার সেবা করার সুযোগ দিলে উন্নয়নের মাধ্যমে সিদ্দিগঞ্জ ২ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে পরিনত করবো।
সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন জানান, জনগণ জনপ্রতিরনধির কাছ থেকে ব্যাক্তিগতভাবে উন্নয়ন চায়না। জনগণ চায় সামাজিক উন্নয়ন। আমি সামাজিক উনস্নয়নের পরিকল্পনা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছি। জনগণের সমর্থন নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চান আবুল হোসেন।
নারায়নগঞ্জ সিটির সিদ্ধিরগঞ্জ ২ নং ওয়ার্ডের মিজমিজি এলাকার বাসিন্দা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার ছোট ভাই আবুল হোসেন ।
তার বাপ-দাদার পৈত্রিক বাড়ী নারায়নগঞ্জ সিটির ২নং ওয়ার্ড মিজমিজি সিদ্ধিরগঞ্জ এলাকায়। আবুল হোসেনে মনে করেন মানুষের সুখ-দু:খে পাশে দাড়িয়ে কাজ করতে পারলে একজন জনপ্রতিনিধি সফলভাবে দায়িত্ব পালন করতে পারলে বার বার জনপ্রতিনিধিত্ব করার সুযোগ পায়। আমিও জনগণের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই। জনতার সাথে মিশেই পরম শান্তি অনুভব করতে চান আবুল হোসেন ।
তিনি সিদ্ধিরগগঞ্জ নাসিক ২নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে আগামী দিনে গুলোতে জনগণের পাশে থেকে কাজ করতে চান । তাই ২নং ওয়ার্ডের নির্বাচনে তিনি নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করতে আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি সকলের দোয়া ও সমর্থণ কামনা করেছেন।
আবুল হোসেনের বিষয়ে মহিলা ভোটার তানজিলা নাহার জানান, আবুল সাহেব আমাদের পরিচিতি মুখ। তারা পারিবারিকভাবে সমাজ সেবায় নিয়োজিত। কাজেই আবুল হোসেনকে ভোট দিলে এলাকার ব্যবপক উন্নয়ন হবে। এলাকাবাসী ঠকবে না। কারণ আবুল ভাই এর পরিকল্পনা লুটেপুটে খাওয়া না। এলাকার উন্নয়ন করা । পরিকল্পনামাফিক উন্নয়ন করলে অল্প দিনেই এলাকার উন্নয়ন করা সম্ভব। আবুল ভাই তা পারবেন বলে আমি আশাবাদি।
নারায়নগঞ্জ সিটি ভোটার আব্দুল মজিদ বলেন, ভোটের সময় সবাই ভালো মানুষ হয়ে ভোটের মাঠে নামে। কিন্তু নির্বাচিত হওয়ার পর জনগণের সাথে প্রতারণা করে থাকেন। কিন্তু আবুল ভাই যে মনের মানুষ জনগণ ভোট দিলে প্রতারনার শিকার হবেনা। ভোটের আমানত তিনি খেয়ানত করবেন না। কারণ আবুল ভাই জনগণের কাছে আস্থাশীল মানুষ। তিনি ভোট পাওয়ার যোগ্য ব্যাক্তি। আবুল ভাই নির্বাচিত হলে জনগণ ঠকবেনা। আশা করি জনগণের প্রত্যাশা অনুয়ায়ি এলাকার উন্নয়ন হবে। জনগণ ঠকবেনা।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102