বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২০ অপরাহ্ন

আজ সাংবাদিক পুত্র ছোঁয়াদ এর শুভ জন্মদিন

রির্পোটারের নাম
  • খবর আপডেট সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৫৯৩ এই পর্যন্ত দেখেছেন

খন্দকার শাদনাম বিন শাহীন (বিলাস): আজ মাহীবি ইসলাম ছোয়াঁদ এর শুভ জন্ম দিন। ৮ বছর আগে এই দিনে পৃথিবীতে জন্ম গ্রহন করে মায়ের হ্রদ আলোকিত করেছে মাহীবি ইসলাম ছোয়াঁদ । বংশের আলোকিত প্রদীপ। তিনি তার বাবা মায়ের আল্লাহ প্রদত্ত সেরা নিয়ামত।
বকশীগঞ্জ উপজেলার নামাপাড়া গ্রামে নিজ বাসায় দোয়া মাহফিল ও কেকে কেটে মাহীবি ইসলাম ছোয়াঁদ এর জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হবে। পরিবারের লোকজন ছাড়াও আত্মীয় স্বজন ও সাংবাদিক পরিবারের লোকজনরা জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। শুভ জন্মদিন উপলক্ষে মাহীবি ইসলাম ছোয়াঁদ এর শুভ জন্ম দিন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে নিজ বাসা বাড়ি।
এ উপলক্ষে মাহীবি ইসলাম ছোয়াঁদ এর বাড়িতে নৈশ্য ভোজের আয়োজন করেছে ছোয়াঁদের বাবা মা ও পরিবারের লোকজন। রাত সাড়ে ৮ ঘটিকার সময় জন্মদিনের অনুষ্ঠানের শুভ সূচনা শুরু হবে।
ছোয়াঁদ বাংলাদেশ প্রেসক্লাব বকশীগঞ্জ শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এম এ সালাম মাহমুদ ও শিউলি নাহারের একমাত্র মেধাবী পুত্র। স্কুলের পড়া লেখায় সে মেধার স্বাক্ষর রেখেছে। সাড়ে ৭ বছর বয়সে সাংবাদিক পুত্র মাহীবি ইসলাম ছোয়াদঁ পবিত্র কোরআন খতম দিয়েছে। তার আরবী পড়া খুবই ছহিশুদ্ধ। তিনি পাচঁ ওয়াক্ত নামাজ মসজিদে আদায় করে। ছোয়াঁদ খুবই মিশুক প্রকৃতির শিশু। মুখভরা হাসি খুশি ছোয়াদ সহজেই অভিভাবকদের মনজয় করে। মাহিবী ইসলাম ছোয়াদঁ প্রতিভাবান শিশু।
মাহিবী ইসলাম ছোয়াঁদ পড়া লেখা শেষ করে ডাক্তার হতে চায়। জন্মদিনে মাহিবী ইসলাম ছোয়াদঁ সবার কাছে দোয়া চেয়েছে।
সিনিয়র সাংবাদিক এম এ সালাম মাহমুদ ও শিউলি নাহারের একমাত্র মেধাবী পুত্র মাহিবী ইসলাম ছোয়াদঁ এর শুভ জন্ম দিনে মহান আল্লাহ তালার কাছে আকাশ ছোয়াঁ সফলতা ও শুভ কামনা করেছেন বকশীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুমা ইয়াসমিন স্মৃতি, দৈনিক গণজয় সম্পাদক প্রেসক্লাব সভাপতি এম শাহীন আল আমীন, নির্বাহী সম্পাদক মাসুদ উল হাসান, দৈনিক উর্মি বাংলা সম্পাদক আব্দুল লতিফ লায়ন, বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিন রহমান, সরকার আব্দুর রাজ্জাক, সহ সভাপতি এ কে এম নুর আলম নয়ন, সাংবাদিক আলমাস আলী, সাংবাদিক মোহাম্মদ আসাদ, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াস আলী, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াস মিয়া, সাংবাদিক লিয়াকত হোসেন বাবুল, সাংবাদিক ডা: লিটন মিয়া, সাংবাদিক মনিরুজ্জামান মনির, উপান্যাসিক সুলতানুল আরেফিন আদিত্য।

দয়া করে খবরটি শেয়ার করুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
© কপিরাইট ২০১৭ গণজয়
CodeXive Software Inc.
themesba-lates1749691102